ডোনাল্ড ট্রাম্প জেরুজালেমকে ইসরাইলের রাজধানি ষোষণা করে মুলমানদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে- মেয়র আরিফুল হক চৌধুরী

Back to Blog

ডোনাল্ড ট্রাম্প জেরুজালেমকে ইসরাইলের রাজধানি ষোষণা করে মুলমানদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে- মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেট মহানগরীর বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

সিলেট মহানগরী উদ্যোগে আয়োজিত মুসলমানদের পবিত্র নগরী জেরুজালেমকে ডোনাল্ড ট্রাম্প কর্তৃক ইসরাইলের রাজধানী ঘোষণা করায় সিলেট কালেক্টরেট জামে মসজিদ প্রাঙ্গণ থেকে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে আজ ৮ ডিসেম্বর শুক্রবার বাদ জুম্মা এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন, মুসলমানদের এখন ঈমানের পরীক্ষা চলছে। ইহুদী ও খ্রিষ্টানরা যৌথ ভাবে সুকৌশলে মুসলমানদেরকে হত্যা ও ধ্বংসের পায়তারা করছে। আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণা করে বিশ্ব মুসলিম হৃদয়ে রক্তক্ষরণের সৃষ্টি করেছে। তাই বিশ্ব মুসলিম ঐক্যগড়ে তোলে দুর্বার আন্দোলনের মাধ্যমে তাদের ষড়যন্ত্রকে নস্যাৎ করে দিতে হবে।
সংগঠনের কেন্দ্রিয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগরী সভাপতি মুহাম্মদ শাহীনের সভাপতিত্বে ও সেক্রেটারি আফজাল হোসাইন কামিলের পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট মহানগরীর সহ সভাপতি আব্দুল হান্নান তাপাদার,অধ্যক্ষ আব্দুল হান্নান, সহ সাধারণ সম্পাদক মাওলানা তাজুল ইসলাম হাসান, সিলেট পূর্বজেলা সভাপতি বিলাল আহমদ চৌধুরী, পশ্চিম জেলা সভাপতি জারীর হোসাইন, মৌলভীবাজার জেলা সাবেক সভাপতি আব্দুল কাইয়ুম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগরীর প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ ফখরুল ইসলাম, বায়তুলমাল ও ছাত্র কল্যাণ সম্পাদক মুহাম্মদ আব্দুর রব, ক্যাম্পাস ও স্কুল কার্যক্রম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম জলিল, খেলাফত মজলিস শাহপরাণ পশ্চিম থানা সেক্রেটারি আব্দুল আহাদ মাসুম, এমসি কলেজ সভাপতি লিটন আহমদ জুম্মান, মুহাম্মদ এহসান,নাজমুল ইসলাম খন্দকার, ফখরুল ইসলাম চৌধুরী, যাকারিয়া হাসান চৌধুরী, মোশারফ আবেদীন জয় প্রমুখ।

Share this post

Back to Blog