মৌলভীবাজার সহ সকল জঙ্গীদের জীবিত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

Back to Blog

মৌলভীবাজার সহ সকল জঙ্গীদের জীবিত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

সিলেটের শিববাড়ি এলাকায় জঙ্গি হামলায় ছয় জন নিহত এবং পুলিশ, সাংবাদিকসহ অর্ধশত আহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও গভীর উদ্বেগ প্রকাশ করেছে ইসলামী ছাত্র মজলিস। এক বিবৃতিতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আজিজুল হক ও সেক্রেটারি জেনারেল ইলিয়াস আহমদ উদ্বেগ প্রকাশ করেন।

বিবৃতিতে বলেন, ‘এ ঘৃন্য সন্ত্রাসী হামলার ঘটনা দেশ, জাতি ও ইসলামের বিরুদ্ধে এক গভীর ষড়যন্ত্রের অংশ। জঙ্গীরা মানবতা, দেশ ও ইসলামের শত্রু।
জঙ্গীবাদ, হত্যা, সন্ত্রাস, উগ্রবাদের বিরুদ্ধে সকলের সম্মিলিত প্রতিবাদ গড়ে তুলতে হবে।
সিলেটের শিববাড়ি এলাকার একটি বাড়িতে সেনাবাহিনীর অভিযান চলাকালীন সময়ে সবাই যখন সতর্ক, ঠিক সেই সময়ে এরকম ভয়াবহ হামলা ও হতাহতের ঘটনা জাতিকে স্তম্ভিত ও আতঙ্কিত করে তুলেছে। সিলেটে সন্ত্রাসী হামলার ঘটনায় হতাহতদের জন্য গভীর সমবেদনা এবং আহতদের সুচিকিৎসা ও দ্রুত আরোগ্য কামনা করেছে ছাত্র মজলিস।

তারা আরও বলেন মৌলভীবাজার সহ সকল জঙ্গীদের জীবিত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তিদিন। এদের মূল হোতাদের বাহির করে দেশকে জঙ্গী মুক্ত করুন।

পাশাপাশি সিলেটের শিববাড়ি এলাকার আতিয়া মহলে জঙ্গিবিরোধী সফল অভিযান পরিচালনা করায় সেনাবাহিনীর প্যারা কমান্ডোদের অভিনন্দন জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আজিজুল হক ও সেক্রেটারি জেনারেল ইলিয়াস আহমদ।

Share this post

Back to Blog