কেন্দ্রীয় সদস্য সম্মেলন ২১ অনুষ্ঠিত

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সদস্য সম্মেলন ২০২১ অনুষ্ঠিত

মুহাম্মদ মনির হোসাইন কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত ও বিলাল আহমদ চৌধুরী সেক্রেটারি জেনারেল মনোনীত।

আজ শনিবার রাজধানীর একটি মিলনায়তনে কেন্দ্রীয় সদস্য সম্মেলনের মাধ্যমে সারা দেশ থেকে আগত সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২১-২০২২ সেশনের জন্য নতুন দায়িত্বশীল নির্বাচন করা হয়।

পুনঃনির্বাচিত সভাপতিকে শপথবাক্য পাঠ করান সাবেক কেন্দ্রীয় সভাপতি, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব ও প্রধান নির্বাচন কমিশনার মুহাম্মদ মুনতাসির আলী। সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু।

পুনঃনির্বাচিত কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ মনির হোসাইনের সভাপতিত্বে ও পুনঃমনোনিত সেক্রেটারি জেনারেল বিলাল আহমদ চৌধুরীর পরিচালনায় সম্মেলনের সমাপনি অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব ও সাবেক কেন্দ্রীয় সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের নায়বে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা আহমদ আলী ক্বাসেমী, সাগঠনিক সম্পাদক এডভোকেট মিজানুর রহমান, সাবেক কেন্দ্রীয় সভাপতি প্রভাষক আবদুল করিম, মাওলানা আজিজুল হক, মাওলানা ইলিয়াস আহমদ, মাওলানা মনসুরুল আলম মনসুর।

বিদায়ী পরিষদের মধ্য থেকে বক্তব্য রাখেন সদ্যবিদায়ী প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ শাহীন, অফিস ও পাঠাগার সম্পাদক মুহাম্মদ আবদুল গাফফার।

সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা ও ক্যাম্পাস কার্যক্রম সম্পাদক মুহাম্মদ রায়হান আলী, বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক আফজাল হোসাইন কামিল , প্রকাশনা ও প্রচার সম্পাদক মুহাম্মদ জারির হোসাইন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি কে.এম ইমরান হোসাইন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সভাপতি মুহাম্মদ ইসমাঈল খন্দকার , কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী সভাপতি মুহাম্মদ আলমগীর হোসাইন, সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরী সভাপতি মুফতি শেখ শাব্বির আহমদ প্রমুখ।