ঢাবি ছাত্রীকে ধর্ষণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ছাত্র মজলিস

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইন এক যৌথ বিবৃতিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের ছাত্রী ধর্ষণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

নেতৃবৃন্দ বলেন, এমন ধর্ষণের ঘটনা বাংলাদেশে প্রতিনিয়ত ঘটছে। দেশে বিচারহীনতার সংস্কৃতি ধর্ষকদেরকে সাহস যোগাচ্ছে। এমন ঘটনায় দেশবাসী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আহত ও ক্ষুদ্ধ।
নেতৃদ্বয়, এই ঘটনাসহ দেশের সকল ধর্ষণের ঘটনার বিচারের দাবীতে ছাত্র সমাজকে তীব্র আন্দোলন গড়ে তোলার আহবান জানান এবং ধর্ষকদের দ্রুততর সময়ের মধ্যে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জোর দাবি জানান।

প্রসঙ্গত, রোববার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঢাবির নিজস্ব বাসে রওনা দেন ঢাবির এই ছাত্রী। সন্ধ্যা ৭টার দিকে তিনি কুর্মিটোলা বাসস্ট্যান্ডে বাস থেকে নামেন। এরপর একজন অজ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে ধরে সড়কের পেছনে নির্জন স্থানে নিয়ে যায়। ধর্ষণের পাশাপাশি তাকে নির্যাতনও করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ক্ষতচিহ্ন পাওয়া গেছে।

রাত ১০টার দিকে নিজেকে একটি নির্জন জায়গায় আবিষ্কার করেন ওই ছাত্রী। পরে সিএনজি নিয়ে ঢামেকে আসেন। রাত ১২টার দিকে ওই ছাত্রীকে ঢামেক হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করান তার সহপাঠীরা।

এ ঘটনায় রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই ছাত্রীর বাবা।