জুলুম, নির্যাতন ও দুর্নীতি দূরীভূত করে সমাজকে সাজাতে কুরআন সুন্নাহর জ্ঞানের বিকল্প নেই

জুলুম, নির্যাতন ও দুর্নীতি দূরীভূত করে সমাজকে সাজাতে কুরআন সুন্নাহর জ্ঞানের বিকল্প নেই।
……….………………..মুহাম্মদ মনির হোসাইন

বর্তমান সমাজে যে হারে দিন দিন অন্যায়, পাপাচার, জুলুম, নির্যাতন বৃদ্ধি পাচ্ছে তা থেকে উত্তরণের জন্য জাগতিক শিক্ষা অর্জনের পাশাপাশি সমাজকে নৈতিক অবক্ষয় থেকে বাঁচাতে কুরআন সুন্নাহর জ্ঞান অর্জন করা আবশ্যক। বিষয় ভিত্তিক জ্ঞান অর্জন যদি কুরআন সুন্নাহ মোতাবেক হয় তাহলে তার দ্বারা ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্র উপকৃত হবে। সাধারণ ছাত্র জনতার কাছে ইসলামের সৌন্দর্য ও মৌলিক বিষয় তুলে ধরে তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করতে ছাত্র মজলিসের কর্মীদেরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি সাইফুল ইসলাম জলিলের সভাপতিত্বে ৬ ও ৭ জানুয়ারি’২২, বৃহস্পতি ও শুক্রবার, মহানগর মজলিস মিলনায়তনে ছাত্র মজলিস সিলেট মহানগর শাখার বাছাইকৃত সহযোগী সদস্যদের নিয়ে ২ দিন ব্যাপী কর্মশালায় সমাপনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন সংগঠনের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ মনির হোসাইন।

শাখা সেক্রেটারি লিটন আহমদ জুম্মানের পরিচালনায় ২দিন ব্যাপী কর্মশালায় বিষয় ভিত্তিক আলোচনা পেশ করেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ এ এ তাওসিফ, সিলেট মহানগর সভাপতি অধ্যাপক বজলুর রহমান, ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মনজুরে মাওলা, কে এম আবদুল্লাহ আল মামুন, ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ময়মনসিংহ জোন তত্বাবধায়ক হা. মাও. জাবেদুল ইসলাম চৌধুরী, ছাত্র মজলিস সিলেট মহানগরীর সাবেক সভাপতি মুজিবুর রহমান ।
সমাপনী অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন সংগঠনের প্রাক্তন কেন্দ্রীয় সভাপতি মাওলানা জয়নুল ইসলাম ,গনমানুষের সংগঠন খেলাফত মজলিস সিলেট মহানগরীর সাধারন সম্পাদক হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান , ছাত্র মজলিস শাবিপ্রবি শাখার সভাপতি জাকারিয়া হোসাইন জাকির।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সিলেট মহানগর প্রশিক্ষণ সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী, বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মুস্তফা আহমদ সোহান, ক্যাম্পাস বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, অফিস ও প্রচার সম্পাদক মুহিবুর রহমান রায়হান, আব্দুল মুকিত, খালেদ আহমেদ, ফেদাউর রহমান আল- আমিন,, জুয়েল আহমদ, মুহাম্মদ শামীম প্রমূখ।