মাওলানা আবদুল হাই এর ইন্তিকালে ইসলামী ছাত্র মজলিসের শোক প্রকাশ

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় নির্বাহী সদস্য মুহাম্মদ আবদুল কুদ্দুস এর পিতা মাওলানা আবদুল হাই এর ইন্তিকালে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস।

নব নির্বাচিত কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর ও নব মনোনীত সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইন এক যুক্ত বিবৃতিতে শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মাওলানা আবদুল হাই ছিলেন সমাজ গড়ার কারিগর। দীর্ঘদিন তিনি শিক্ষকতার পেশায় নিয়োজিত ছিলেন। তাঁর ছাত্ররা আজ দেশবিদেশে নিজ নিজ পেশায় অনুসরণীয় হয়ে উঠেছেন। শিক্ষকতার পাশাপাশি মাওলানা আবদুল হাই নিজ সন্তানদেরকেও উচ্চশিক্ষা ও দ্বীনি শিক্ষায় গড়ে তুলেছেন পরম মমতায়।

মরহুমের বড় ছেলে ও মেজো ছেলে যথাক্রমে মুহাম্মদ আবদুল কুদ্দুস ও মুহাম্মদ উবায়দুল্লাহ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ছিলেন। তাদের একজন কেন্দ্রীয় নির্বাহী সদস্য এবং অপরজন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতির দায়িত্ব পালন করেছেন। মরহুমের তৃতীয় ছেলে মাহবুবুল্লাহ ইসলামী ছাত্র মজলিসের যশোর শহর শাখার সভাপতির দায়িত্ব পালন করেছেন।

নেতৃদ্বয় আরও বলেন, মাওলানা আবদুল হাই ব্যক্তিজীবনে একজন আল্লাহওয়ালা মানুষ ছিলেন। নিজে এবং নিজের পরিবারকে দ্বীনি পরিবেশে রাখার ব্যাপারে সবসময় সজাগ ছিলেন। তাঁর মৃত্যুতে মজলিস পরিবার একজন সুযোগ্য অভিভাবক হারালো!

আল্লাহ মরহুমকে জান্নাতুল ফিরদাউসের বাসিন্দা হিসেবে কবুল করুন। এবং শোক সন্তপ্ত পরিবারকে ধৈর্য ধারণের তাওফিক দিন। আমীন।