৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

৫ জানুয়ারি ২০২১, কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খতমে কুরআন ও দোয়া মাহফিল কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মদ শফিক উদ্দীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা রুহুল আমীন সাদী, অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু।

সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইনের পরিচালনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রশিক্ষণ ও ছাত্রকল্যাণ সম্পাদক মুহাম্মদ শাহীন, প্রকাশনা ও প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী, বায়তুলমাল ও অফিস সম্পাদক মুহাম্মদ আবদুল গাফফার, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও নারায়নগঞ্জ মহানগর সভাপতি মুহাম্মদ জারির হোসাইন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি কেএম ইমরান হোসাইন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সভাপতি মুহাম্মদ ইসমাইল খন্দকার, ঢাকা মহানগর দক্ষিণ সেক্রেটারি আহসান আহমদ খান, উত্তর সেক্রেটারি মুহাম্মদ আবু সালেহ, প্রমুখ।