খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা আল্লামা আব্দুল কুদ্দুস সাহেবের ইন্তেকালে ছাত্র মজলিসের শোক

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য, লক্ষ্মীপুর জেলার সাবেক সভাপতি, টুমচর ইসলামিয়া কামিল মাদ্রাসার সাবেক ভাইস-প্রিন্সিপাল ও বিশিষ্ট ওয়ায়েজ আল্লামা মুস্তাকুন্নবী দাঃ বাঃ এর পিতা আল্লামা আবদুল কুদ্দুস এর ইন্তিকালে শোক প্রকাশ করেছেন সংগঠনের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইন।

ঢাকা, ১৩ জুন ২০২০: খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ও লক্ষ্মীপুর জেলার সাবেক সভাপতি লক্ষ্মীপুর টুমচর ইসলামিয়া কামিল মাদ্রাসার সাবেক ভাইস-প্রিন্সিপাল আল্লামা আবদুল কুদ্দুস আজ ১৩ জুন ভোররাত ৪টায় লক্ষ্মীপুর সদরের টুমচরস্থ নিজ বাড়ীতে বার্দ্ধক্যজনিক কারণে ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ১০ ছেলে, ৩ মেয়ে নাতি-নাতনিসহ বহু গুনগ্রাহী ও ভক্ত রেখে যান। দেশ-বিদেশে তার হাজার হাজার ছাত্র রয়েছে। কর্মজীবনে তিনি লক্ষ্মীপুর টুমচর ইসলামিয়া কামিল মাদ্রাসার ভাইস-প্রিন্সিপাল হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তিনি লক্ষ্মীপুর চকবাজার জামে মসজিদের দীর্ঘকালীন খতিব ছিলেন। আজ বাদ যোহর টুমচর ইসলামিয়া কামিল মাদ্রাসা ময়দানে তার জানাজা অনুষ্ঠিত হবে। অত:পর টুমচরস্থ পারিবারিক গোরস্তানে তাকে দাফন করা হবে।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ও লক্ষ্মীপুর জেলার সাবেক সভাপতি লক্ষ্মীপুর টুমচর ইসলামিয়া কামিল মাদ্রাসার সাবেক ভাইস-প্রিন্সিপাল আল্লামা আবদুল কুদ্দুসের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইন। প্রদত্ত এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, মরহুম আল্লামা আবদুল কুদ্দুস একজন প্রথিতযশা আলেমে দ্বীন ছিলেন। তিনি ছাত্র ইসলামী আন্দোলনের কাজকে বেগবান করতে সর্বদা পরামর্শ দিতেন এবং নিয়মিত খোঁজখবর রাখতেন। তাঁর মৃত্যুতে ছাত্র মজলিস একজন অভিবাবক হারালো।
নেতৃদ্বয় বলেন, মরহুম আব্দুল কুদ্দুস রহ. ইসলামী শিক্ষা বিস্তারে অগ্রনী ভূমিকা পালন করেছেন। তিনি আল্লাহর জমিনে দীন প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে ইসলামী রাজনৈতিক ময়দানে সক্রীয় দায়িত্ব ভূমিকা পালন করেন। তাঁর মৃত্যুতে সৃষ্ট শূণ্যতা পূরণ হবার নয়। নেতৃদ্বয় মরহুম আল্লামা আবদুল কুদ্দুসের রুহের মাগফিরাত কামনা করেন ও ত্ার জান্নাতের উচ্চ মাকাম নসিবের জন্য দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।