বরিশাল মহানগরী সাবেক সভাপতি ডাঃ ইমদাদ উল্লাহ’র ইন্তেকালে ছাত্র মজলিসের শোক


বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস বরিশাল মহানগরীর সাবেক সভাপতি,ডাঃ ইমদাদ উল্লাহ’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইন। প্রদত্ত এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, মরহুম ডাঃ ইমদাদুল্লাহ ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ ও কর্মবীর নেতা ছিলেন। তিনি ছাত্রজীবন থেকে শুরু করে আমৃত্য আল্লাহর জমিনে খেলাফত প্রতিষ্ঠার কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। হঠাৎ করে তার চলে যাওয়া সবাইকে ব্যথিত করেছে। নেতৃদ্বয় মরহুম ইমদাদুল্লাহ’র মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে তার জান্নাতুল ফেরদাউস নসিবের জন্য দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুম ইমদাদ উল্লাহ ডক্টর’স সোসাইটি অব বাংলাদেশ- ডিএসবি’র সভাপতি ডাঃ আবদুল্লাহ খানের ছোট ভাই এবং বরিশাল সদর হাসপাতালের কনসালটেন্ট।
উল্লেখ্যঃ ডাঃ ইমদাদ উল্লাহ খান করোনা আক্রান্ত হয়ে আজ ১৯ জুন শুক্রবার বিকালে ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাহজউন। তিনি করোনা উপসর্গ নিয়ে গতকাল ১৮ জুন বিকেলে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ এন্ড হাসাপাতালে (শেবাচিম হাসপাতাল ) ভর্তি হয়েছিলেন। তার বয়স হয়েছিলো ৫৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়ে রেখে যান।

পরমকরুণাময় আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা মরহুমকে শাহাদাত নসিব করুন এবং জান্নাতুল ফেরদাউস দান করুন।

মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনদের ধৈর্য্য ধারণের তাওফিক দিন। আমীন।।